আদালতে ট্রাম্পের ধর্ষণের বর্ণনা দিলেন স্টর্মি ড্যানিয়েলস - OLD BD Today Viral

এইমাত্র

ভাষা নির্ধারণ করুণ

সোমবার, মে ২০, ২০২৪

আদালতে ট্রাম্পের ধর্ষণের বর্ণনা দিলেন স্টর্মি ড্যানিয়েলস

প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এবং পর্নতারকার সঙ্গে অবৈধ সম্পর্ক এবং মুখ বন্ধ রাখার জন্য ঘুষ দেওয়ার মামলায় এবার প্রকাশ্যে চলে এল তাঁর বেডরুমের সমস্ত কাজকর্ম। পর্নতারকা স্টর্মি ড্যানিয়েলস ফাঁস করে দিলেন তাঁর সঙ্গে ডোনাল্ড ট্রাম্প কী করেছিল।


donald_trump_stormy_daniels


ওই পর্ন তারকা জানান, ২০০৬ সালে ট্রাম্পের সঙ্গে প্রথম দেখা হয়। সেলিব্রিটি গল্প টুর্নামেন্টে দেখা হওয়ার পরই নিজের বডিগার্ডের মাধ্যমে স্টর্মিকে ডিনারে আমন্ত্রণ জানিয়েছিলেন ট্রাম্প। স্টর্মি জানান, সাধারণ ডিনার ভেবেই আমন্ত্রণ গ্রহণ করেছিলেন তিনি। কিন্তু ট্রাম্প তাঁকে নিজের হোটেলের স্যুইট রুমে ডাকেন এবং সেদিনই তার ইচ্ছার বিরুদ্ধে ডোনাল্ড ট্রাম্প তাঁর সঙ্গে মিলিত হন


ট্রাম্পের সঙ্গে যৌন সম্পর্কের বর্ণনা আদালতকে দিতে গিয়ে পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলস বলেন,- “আমার জামা ও জুতো খোলা ছিল। আমি তখনও শুধু ব্রা পরেছিলাম এবং আমরা তখন মিশনারি পজিশনে ছিলাম।”


ট্রাম্প-স্টর্মি-ড্যানিয়েলস


আদালতে বিচারক জানতে চান, ট্রাম্প কী তখন কন্ডোম ব্যবহার করেছিলেন? জবাবে স্টর্মি বলেন, “না” আমি বারবার অনুরোধ করা সত্তেও তিনি সেটা ব্যবহার করেন নি।  কতক্ষণের জন্য যৌন সম্পর্ক স্থায়ী হয়েছিল, তাও জানতে চান বিচারক। স্টর্মি জানান, অল্প সময়ের জন্য। ট্রাম্পের যৌনাঙ্গের বিশেষ বর্ণনা দিতে গিয়ে স্টর্মি বলেন- ট্রাম্পের ওটা ছোট ছিল। 


স্টর্মি আদালতকে আরও জানান, ট্রাম্প তাঁকে বলেছিলেন স্ত্রী মেলানিয়ার সঙ্গে এক ঘরে থাকেন না। স্টর্মিকে দেখলেই তাঁর মেয়ে ইভাঙ্কার কথা মনে পড়ে বলেছিলেন ট্রাম্প, কারণ স্টর্মি ও ইভাঙ্কা-দুজনেরই চুলের রঙ সোনালি এবং দুজনেই খুব স্মার্ট।


trump_stormy_daniels
ডোনাল্ড ট্রাম্প এবং স্টর্মি ড্যানিয়েলস

দীর্ঘদিন ধরেই মামলা চলছে প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে। স্টর্মি ড্যানিয়েলস নামক পর্ন তারকা অভিযোগ এনেছিলেন, তাঁর সঙ্গে যৌন সম্পর্ক ছিল প্রাক্তন মার্কিন প্রেসিডেন্টের। ২০১৬ সালে মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের আগে স্টর্মিকে তিনি ১ লক্ষ ৩০ হাজার ডলার ঘুষ দিয়েছিলেন এ বিষয়ে মুখ বন্ধ রাখার জন্য। ট্রাম্প বরাবর এই অভিযোগ অস্বীকার করে আসছেন। ৮ বছর পর ওই মামলায় মঙ্গলবার আদালতে মুখোমুখি হলেন ট্রাম্প ও স্টর্মি।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

জনপ্রিয় পোস্টসমূহ

অনুসরণকারী