যৌনতা হবে প্রকাশ্য খেলা দেওয়া হবে পুরস্কার, পাবেন আন্তর্জাতিক সম্মান - OLD BD Today Viral

এইমাত্র

ভাষা নির্ধারণ করুণ

শনিবার, জুলাই ০১, ২০২৩

যৌনতা হবে প্রকাশ্য খেলা দেওয়া হবে পুরস্কার, পাবেন আন্তর্জাতিক সম্মান

যৌনতা হবে প্রকাশ্য খেলা


যৌনতাকে বলা হয় আদুরে শিল্প, যে শিল্পে সবাই সমান পারদর্শী হয় না।  এখন থেকে যৌনতা হবে প্রকাশ্য খেলা, দেখা যাবে প্রতিযোগিতার মঞ্চে, দেওয়া হবে পুরস্কার, মিলবে আন্তর্জাতিক চ্যাম্পিয়নশিপ এর সম্মান।


সুইডিশ সেক্স ফেডারেশনের প্রেসিডেন্ট ড্রাগান ব্রাটিচ বলেছেন, যৌনতাকে খেলায় পরিণত করা গুরুত্বপূর্ণ। এই খেলায় আনন্দ বিশ্বে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। দর্শকদের দেওয়া এই আনন্দ সরাসরি প্রতিযোগীর স্কোরকে প্রভাবিত করবে। তিনি ব্যাখ্যা করে বলেন- খেলা হিসাবে যৌনতা একটি সৃজনশীলতা, শক্তিশালী আবেগ, কল্পনা, শারীরিক সক্ষমতা, সহনশীলতা এবং কর্মক্ষমতা কে বোঝায়।


adult-film-star-european


জনসাধারণ এবং তিনটি পাঁচ সদস্যের জুরি দ্বারা নির্বাচিত হবে বিজয়ী। ৭০ শতাংশ দর্শকের ভোট এবং ৩০ শতাংশ জুরি ভোটে বিজয়ী নির্ধারিত হবে। চ্যাম্পিয়নশিপটি তিনটি পর্বে অনুষ্ঠিত হবে। জানা গিয়েছে, ২০ জন এখনও পর্যন্ত নিজের নাম নিবন্ধন করেছেন। প্রতিযোগিতাটি সুইডেনের গোথেনবার্গে অনুষ্ঠিত হবে।


বহুকাল থেকে যৌনতাকে বলা হয় শিল্প। কিন্তু ইউরোপের দেশ সুইডেন এবার যৌনতাকে খেলা হিসেবে স্বীকৃতি দিয়েছে। যৌন মিলনে শক্তি-সামর্থ্যে কে বেশি এগিয়ে তা নিয়েই হবে এবারের প্রতিযোগিতা। বিশ্বে এই প্রথম ইউরোপিয়ান সেক্স চ্যাম্পিয়নশিপ আয়োজন করে ইতিহাস গড়ার প্রস্তুতি নিচ্ছে সুইডেন।


Sweden-recognises-Sex-as-a-sport


এই প্রতিযোগিতাটির আয়োজন করে সুইডিশ সেক্স ফেডারেশন। ইউরোপীয় সেক্স চ্যাম্পিয়নশিপ ২০২৩-এ শুরু হয়ে, বেশ কয়েক সপ্তাহ ধরে চলবে এই প্রতিযোগিতা এবং এতে অংশগ্রহণকারীরা প্রতিদিন ছয় ঘণ্টা সময় পাবে। ১৬টি ইভেন্টে বিভিন্ন প্রতিযোগিতার প্রতিটির সময়কাল হবে ৪৫ মিনিট থেকে এক ঘণ্টা। ইউরোপের যেকোনও দেশের যে কেউ এই প্রতিযোগিতায় অংশ নিতে পারবে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

জনপ্রিয় পোস্টসমূহ

অনুসরণকারী