বারমুডা থেকে আলাস্কা যেখানে গেলে আর ফিরে আসে না কেউ! - OLD BD Today Viral

এইমাত্র

ভাষা নির্ধারণ করুণ

শুক্রবার, মে ৩১, ২০২৪

বারমুডা থেকে আলাস্কা যেখানে গেলে আর ফিরে আসে না কেউ!

রহস্যময় জায়গা হিসেবে বারমুডা ট্রায়াঙ্গেলই আমাদের কাছে বেশি পরিচিত। কিন্তু পৃথিবীতে এমন আর অনেক জায়গা আছে, যেখান থেকে মানুষ খুব কমই ফিরে আসতে পারে। তার মধ্যে একটি জায়গা হলো উত্তর আমেরিকার আলাস্কা ট্রায়াঙ্গেল। এই এলাকাটিতে গিয়ে ফিরে না আসা মানুষের সংখ্যা প্রায় ২০ হাজারেরও বেশি মানুষ।


Bermuda Triangle - Alaska Triangle


ইউএফও (আনআইডেন্টিফাইড ফ্লায়িং অবজেক্ট) নিয়ে সম্প্রতি বেশ আলোচনা হচ্ছে। নাসা থেকে শুরু করে বিভিন্ন দেশের মহাকাশ গবেষণা সংস্থা এ নিয়ে কাজ করছে। এবার এই আলাস্কা ট্রায়াঙ্গেল নিয়েও শুরু হয়েছে নানা জল্পনা-কল্পনা।


আলাস্কার এই অঞ্চল জুড়ে মানুষের বসতি নেই বললেই চলে। তবে এখানে প্রায়ই অদ্ভুত সব ভুতুড়ে ঘটনা ঘটে।


ইউএফও নিয়ে যাদের আগ্রহ বেশি, একমাত্র তাঁরাই এখানে ঘুরতে আসেন। কিন্তু এখানে আসার পর অনেকেই আর ফিরে যেতে পারেননি। ১৯৭০ সালের পর গত ৫৩ বছরে সেখানে গিয়ে রীতিমতো গায়েব হয়ে গেছেন প্রায় ২০ হাজারেরও বেশি মানুষ।


আলাস্কা ট্রায়াঙ্গেল


সেখান থেকে ঘুরে ফেরত আসা ওয়েস স্মিথ নামের এক ব্যক্তি বলেন, ‘আমি সেখানে ইউএফও দেখেছি। সেগুলো দেখতে বড় ফুটবলের মত। আমাদের সাধারণ আকাশযানের মতো নয়। সেখানে গেলে মনে হয়, এই জিনিস গুলো আমরা স্বপ্নেও ভাবিনি। এগুলো কোত্থেকে এল?’


তবে এসব ইউএফও থেকে কোনো শব্দ আসে না বলেই জানান ওয়েস স্মিথ। এই জায়গা থেকে ১১ মাইল দূরে বাস করেন মাইকেল ডিলন নামের এক ব্যক্তি। তিনি বলেন, এখানে  প্রায়ই সন্ধার পর রহস্যময় আলো ছুটাছুটি করতে দেখা যায়।


UFO


এ আলাস্কা ট্রায়াঙ্গেল নিয়ে ডকুমেন্টারি বানিয়েছে ডিসকভারি চ্যানেল। তবে এত মানুষ কোথায় হারি গেল, তার কোনো ব্যাখ্যা দিতে পারেননি ইউএফও বিশেষজ্ঞরা। আসলে এগুলো সবই মানুষের অনুমান আর কল্পনার মধ্যেই সীমাবদ্ধ বাস্তবতা কেবল মহান আল্লাহই ভালোজানেন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

জনপ্রিয় পোস্টসমূহ

অনুসরণকারী