ট্রেনের কামরায় যাত্রীদের সামনে সঙ্গমে লিপ্ত যুগল! ভিডিও সহ - OLD BD Today Viral

এইমাত্র

ভাষা নির্ধারণ করুণ

সোমবার, ফেব্রুয়ারী ২৭, ২০২৩

ট্রেনের কামরায় যাত্রীদের সামনে সঙ্গমে লিপ্ত যুগল! ভিডিও সহ

Train_sex_couple

প্রেম মানে না কোন বাধা-বারণ, প্রেমিক-প্রেমিকা একে অন্যের সান্নিধ্যে এলে তাদের আর কোনও দিকে খেয়াল থাকে না। তারা দু’জন দু’জনকে প্রেমের বন্ধনে আবদ্ধ করতেই বেশি ব্যাস্ত থাকে। একথা নতুন নয়। তার মাঝে দিনটি যদি হয় ভ্যালেন্টাইনস ডে, তাহলে যে আর কথাই নেই। প্রেমের স্পর্শে পুলকিত হবে দেহ মন। কিন্তু তা বলে একেবারে ভরা ট্রেনেই মেতে উঠতে হবে আদিম যৌনতায়? অস্ট্রেলিয়ার একটি ট্রেনে ঘটল এমনই কাণ্ড। ভরা কামরায় সেই অপ্রত্যাশিত দৃশ্যের সাক্ষী হয়ে রইলেন যাত্রীরা!


অস্ট্রেলিয়ার উত্তর সিডনি শহরতলির এক ট্রেনে উঠেছিলেন ওই প্রেমিক যুগল। ট্রেনটি নরম্যানহার্স্ট ও গর্ডনের মধ্যে চলাচল করে। আর ট্রেনে উঠেই তাঁরা মেতে ওঠেন শরীরী খেলায়। ট্রেনে থাকা যাত্রীরা জানিয়েছেন, প্রথমে তাঁরা একে অপরকে জড়িয়ে ধরে গভীর চুমুতে মেতে ওঠেন। কিন্তু মুহূর্তের মধ্যেই বিষয়টা চলে যায় আরও অনেক গভীরে। একে অন্যের পোশাক খুলে ট্রেনের সিটেই সঙ্গম শুরু করে দেন তারা!



এক নারী যাত্রীর কথায়,- ‘ তাদের উচ্চ শব্দে খুব অস্বস্তি হচ্ছিল আমার । তাই আমি সেই কামরা থেকে বের হয়ে যাই। দূর থেকেও তাদের মিলনের শীৎকার শুনতে পাচ্ছিলাম।’


পরে কামরায় থাকা লাউডস্পিকারে ট্রেন কর্তৃপক্ষ ওই যুগলকে মনে করিয়ে দেয় যে, ট্রেনের মধ্যে এমন কিছু করা করা উচিৎ নয়। দু’জনকে তাদের পোশাক পরে নিতে বলা হয়। কিন্তু তারা কোনও কথাই শুনেননি। ট্রেনের অন্য যাত্রীদের চেঁচামেচিতে পরে সেখানে ট্রেনের এক নিরাপত্তাকর্মী এসে হাজির হন। তিনি যুগলের কাছে গিয়ে বলেন, ‘আমি জানি আজ ভ্যালেন্টাইনস ডে। কিন্তু দয়া করে আশপাশে থাকা যাত্রীদের সম্মান করুন। আপনাদের এমন আচরণে অন্যরা অত্যন্ত লজ্জিত।’


অস্ট্রেলিয়ার ট্রেন কর্ত্রীপক্ষ জানিয়েছে, এই ধরনের কার্যকলাপ ট্রেনে যাতে আর কেউ করতে না পারেন, সেজন্য ১ হাজার ১০০টি সিসিটিভি ক্যামেরায় তারা নজরদারি চালান। কিন্তু তার পরও মাঝে মাঝে তাদের এমন সব দৃশ্যের সাক্ষী হতে হয়, তা মেনে নিচ্ছেন তারা।

তথ্য সূত্র: দ্যা সান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

জনপ্রিয় পোস্টসমূহ

অনুসরণকারী